স্বপ্নে আমি চাই
- সবুজ বিপ্লব ০৯-০৫-২০২৪

স্বপ্নে আমি চাই
✍️সবুজ বিপ্লব
২৫/০৮/২০২৩ ইং

শখের বিলাসে মেঘের মেলা,
পাখির গানে ফুলের খেলা।
সেই সুখের গান মনে পড়ে,
প্রেমের রঙে রং দিতে যাই বলে।

প্রেমের মেলায়, সময়ের ঝোঁক,
চাঁদের আলোয়, মন ভরা চোখ।
গায়ে হারা, ফুলের মধুবন,
যেন রোমান্টিক দুজনের কিছুক্ষণ।

চিরকাল প্রেমে মুগ্ধ হয়ে,
সন্ধ্যা বেলা সেই বসন্তে।
মন ভরে যায় প্রেমের গল্পে,
বৃষ্টি মাখি তাই রাতের হেমন্তে।

সশরীরে আকাশে মেঘের মতো,
তোমার প্রেমে বিসর্জন হতে চাই।
প্রশ্নে প্রশ্নে ভরা আমার চিত্ত,
তুমি আসবে কি, আমার স্বপ্নে-
যেমন আমি চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।